ব্র্যাক এর নির্বাহী পরিচালক জনাব আসিফ সালেহ এর নেতৃত্বে ব্র্যাক এর একটি প্রতিনিধিদল আজ ৩০ মে, ২০২১ বিজিএমইএ অফিসে বিজিএমইএ সভাপতি জনাব ফারুক হাসান এর সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে প্রতিনিধিদলটি বিজিএমইএ সভাপতির সাথে বিজিএমইএ ও ব্র্যাক এর যৌথ উদ্যোগে শিল্পের জন্য সম্ভাব্য সহযোগীতার ক্ষেত্রগুলো, বিশেষ করে ব্র্র্যাক এর জীবিকাভিত্তিক কর্মসূচী ও সামাজিক উদ্যোগসমুহের মাধ্যমে বিজিএমইএ সদস্যদের সুবিধা প্রদানের বিষয় নিয়ে আলোচনা করেন।

সভায় ব্র্যাক প্রতিনিধিদলের কাছে পোশাক শিল্পের বর্তমান পরিস্থিতি তুলে ধরা হয় এবং এই প্রেক্ষাপটে শিল্পের প্রয়োজনে ভবিষ্যতে অগ্রাধিকার দিয়ে কোন কোন ক্ষেত্রে সহযোগীতা প্রদান করা যেতে পারে ও এ লক্ষ্যে কি কি কর্মসূচী নেয়া যেতে পারে, সে বিষয়েও আলোচনা হয়।

সভায় বিজিএমইএ এর সহ-সভাপতি জনাব মোঃ শাহিদউল্লাহ আজিম, সহ-সভাপতি জনাব মিরান আলী, পরিচালক জনাব মোঃ মহিউদ্দিন রুবেল এবং পরিচালক জনাব মোঃ ইমরানুর রহমান উপস্থিত ছিলেন। ব্র্যাক এর প্রতিনিধিদলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাসমিয়াহ তাবাসসুম, স্কিলস ডেভলপমেন্ট প্রোগ্রাম এর হেড অব স্ট্র্যাটেজি এন্ড বিজনেস, জেনেফা জব্বার, পরিচালক, হিউম্যান রাইটস লিগ্যাল এইড সার্ভিসেস, সোশ্যাল কমপ্লায়েন্স এন্ড সেইফগার্ডিং, প্রফেসর এম মাহবুব রহমান, ট্রেজার এন্ড ভিপি এডমিনিস্ট্রেশন, ব্র্যাক বিশ্ববিদ্যালয় এবং সারাহ বিনতে মহিউদ্দিন, প্রোগ্রাম ম্যানেজার, সোশ্যাল কমপ্লায়েন্স।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here