করোনাভাইরাসে পপুলার গ্রুপের চেয়ারম্যান তাহেরা আক্তার মিলনের মৃত্যু

0
326
তাহেরা আক্তার। ফাইল ছবি

 

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে পপুলার মেডিক্যাল কলেজ, পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড ও পপুলার গ্রুপের চেয়ারম্যান তাহেরা আক্তার (৬০) মারা গেছেন। গতকাল বুধবার (১০ জুন ২০২০) রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই দিনে রাজধানীতে করোনায় আক্রান্ত হয়ে তানজিলা রহমান নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে।

 

তাহেরা আক্তার পপুলার গ্রুপের প্রতিষ্ঠাতা এবং বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নারচির বাসিন্দা চিকিৎসক মোস্তাফিজুর রহমানের সহধর্মিণী। তাঁর বাড়ি বগুড়া শহরের নামাজগড় এলাকায়। বগুড়ার একসময়ের বিশিষ্ট ঠিকাদার মখলেসুর রহমানের কন্যা তাহেরা আক্তার পরিবারের সঙ্গে রাজধানীর বনানীতে বসবাস করতেন।

 

তাহেরা আক্তারের স্বামী ও পপুলার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমানের ভাগ্নে মিলটন রহমান জানান, তাঁকে রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হবে।

 

জানা গেছে, তাহেরা আক্তারের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয় প্রায় তিন সপ্তাহ আগে। এর পর থেকে তিনি ধানমণ্ডিতে পপুলার মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে হৃদরোগের সমস্যা দেখা দেওয়ায় এনজিওগ্রাম করানোর জন্য গত মঙ্গলবার তাঁকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে এর পর থেকে তিনি সেখানেই চিকিৎসাধীন ছিলেন। গতকাল বিকেল ৫টা ৪৫ মিনিটের দিকে তিনি মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here