করোনাভাইরাসে আক্রান্ত মাশরাফি, সুস্থ হওয়ার দোয়া চাইলেন দেশবাসীর কাছে

0
278

 

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার করোনা পরীক্ষা করান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি। শনিবার (২০ জুন ২০২০) পরীক্ষার ফল পজিটিভ আসে। সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন মাশরাফির খালু এবং নড়াইল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক।

তিনি জানান, মাশরাফি শুক্রবার করোনায় আক্রান্ত শাশুড়িকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। রাতে বাসায় ফিরে কিছুটা বেশি জ্বর অনুভব করেন। এছাড়া দু’দিন ধরে সামান্য জ্বর, মাথা ও গায়ে ব্যথা ছিল তার। পরে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। শনিবার বেলা ৩টায় ফল আসে পজিটিভ। তবে মাশরাফি ভালো আছেন।

 

করোনা প্রাদুর্ভাবে মাশরাফি সংসদ সদস্য হিসেবে মাঠে থেকে মানুষের পাশে দাঁড়িয়েছেন। দু’বার নিজ এলাকায় গিয়ে ত্রাণ দিয়েছেন, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। দু’বারই নড়াইল থেকে এসে কোয়ারেন্টাইনে ছিলেন মাশরাফি। পরের সময়গুলোতেও ঢাকার বাসাতেই অবস্থান করছিলেন তিনি।

মাশরাফির পরিবারে করোনা হানা দেয় গত রোববার। তার শাশুড়ি হোসনে আরার নমুনা সংগ্রহ করা হয় গত শনিবার। পরদিন তার করোনা পজিটিভ আসে। শুরুতে তিনি বাড়িতে চিকিৎসা নিচ্ছেলেন। পরে ঢাকায় আনা হয়। এছাড়া মাশরাফির শ্যালিকার মেয়ে আগামীর দেহেও করোনা শনাক্ত হয়েছিল।

 

অন্যদিকে, তার করোনা আক্রান্তের খবরে ক্রিকেটপাড়া তো বটেই ভক্ত-সমর্থকরাও উদ্বিগ্ন। তবে মাশরাফি করোনা নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতন হতে বললেন সবাইকে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মাশরাফি লিখেছেন, ‘আজকে আমার কো-ভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’

আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।আক্রান্ত…

Posted by Mashrafe Bin Mortaza on Saturday, June 20, 2020

এরপর তিনি লিখেন, ‘দেশে আক্রান্তের সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিয়ে যাচ্ছি এবং প্রয়োজনীয় বিধি মেনে চলছি। করোনা নিয়ে আতংক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

 

দেশ সেরা এই অধিনায়কের সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সৌম্য সরকার, লিটন দাস, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মেহেদি মিরাজরা সামাজিক মাধ্যমে মাশরাফির জন্য দোয়া প্রার্থনা করেছেন। দ্রুতই সুস্থ হয়ে ফিরে আসবেন বলে প্রার্থনা জানিয়েছেন। এছাড়া মাশরাফির জন্য নড়াইলবাসী মসজিদে দোয়া প্রার্থনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here